মধুপুরে সুপারীগাছে যুবকের ঝুলন্ত লাশ

, মধুপুর প্রতিনিধি :
টাঙ্গাইলের মধুপুরে রাস্তার পাশে পুকুর পারে সুপারীগাছে ঝুলন্ত অবস্থায় এরশাদ আলী (৪০) নামে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে।
সোমবার (১৮ মে) ভোর ৬টার দিকে মির্জাবাড়ী ইউনিয়নের থলবাড়ী গ্রামে এ ঘটনা ঘটে। মৃত এরশাদ আলী উপজেলার একই ইউনিয়নের ঘোসাইবাড়ী গ্রামের আবুল বাশার মিয়ার ছেলে।
স্থানীয়রা জানান, সোমাবার ভোর ৬টার দিকে কয়েকজন শ্রমিক ধান কাটতে যাওয়ার সময় রাস্তার পাশে সুপারীগাছে ঝুলন্ত একটি লাশ দেখতে পেয়ে গ্রামের মানুষকে ডাকাডাকি করে। পরে সাথে সাথে থানায় ফোন করলে পুলিশ এসে লাশটি উদ্ধার করেন।
মৃত এরশাদ আলীর ছোট ভাই মিজান জানান, ভোর ৬টার দিকে এরশাদের স্ত্রী রেহেনা আমাকে ফোন দিয়ে বলে তুই আমার স্বামীকে মেরে ফাসি দিয়ে গাছে ঝুলিয়ে রেখেছিস। পরে আমি কথা বুঝতে না পেরে আমার স্ত্রী কে দিয়ে পুনরায় ফোন করে জানতে পারি আমার ভাই ফাসি দিয়ে মারা গেছে। পরে বাড়ীর সবাইকে জানাজানি করে ঘটনাস্থলে গিয়ে এরশাদের স্বশুর বাড়ীর কাছেই একটি সুপারী গাছে তার লাশ ঝুলন্ত অবস্থায় দেখতে পাই। আমার ভাই এরশাদ আলী ঢাকায় চাকরী করত গতকাল রাতে সে শ^শুর বাড়ীতে এসেছিল। আমার ভাই যদি আত্নহত্যা করে থাকে কোন কথা নাই আর যদি কেউ ষড়যন্ত্র করে মেরে থাকে তাহলে এর সুষ্ঠ বিচার চাই।
মধুপুর থানার এস আই হুমায়ুন কবির জানান, ওসি স্যারের ফোন পেয়ে আমি কয়েকজন ফোর্স নিয়ে ঘটনাস্থলে এসে একটি সুপারীগাছে এক যুবকের লাশ ঝুলন্ত অবস্থায় দেখতে পাই। পরে লাশটি উদ্ধার করে প্রাথমিকভাবে লাশের ছুরতহাল তৈরী করি। পরবর্তীতে বাদীকে সাথে নিয়েই আমরা এর সুষ্ঠ তদন্ত কাজ চালিয়ে যাব।