কাজের মেয়েকে ধর্ষণের দায়ে দুই ভাই গ্রেপ্তার

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৯, ২০২০

টাঙ্গাইলের বাসাইলে বাসার কাজের মেয়েকে ধর্ষণের দায়ে দুই ভাইকে গ্রেফতার করেছে পুলিশ।
শনিবার (২৯ ফেব্রুয়ারি) দুই ভাইকে আটক করে বাসাইল থানা পুলিশ। এরা হলেন, বাসাইলের কালীবাড়ী এলাকার খোকা বাবুর ছেলে সিজান (২৪) ও রিপন (৩২)।
মামলার বিবরণে জানা যায়, ধর্ষিত ওই কিশোরী (১৪) ঢাকার মিরপুর-২ সি-ব্লক এলাকার আটককৃতদের ভগ্নিপতি মাসুদের বাসায় গৃহকর্মী হিসেবে কাজ করে আসছিল। ২০১৯ সালের ১৬ জুলাই মাসুদের স্ত্রী রিপা (২৮) চিকিৎসার জন্য ভারতে যান। যাওয়ার আগে কাজের মেয়েকে রিপা তার বাবার বাড়ি বাসাইলে রেখে যায়। রেখে যাওয়ার ওই রাতেই রিপার ভাই সিজান গৃহকর্মীকে ধর্ষণ করে। এমনক ধর্ষণের বিষয়টি কাউকে জানালে মেরে ফেলার হুমকি দেয়া হয়। এরপর মেয়েটিকে বাড়ি না পাঠিয়ে নিয়মিতভাবে কাজের মেয়েকে ধর্ষণ করে আসছিল সিজান। ধর্ষণের কথা সিজানের বড় ভাই রিপনকে জানালে তিনি কোন ব্যবস্থা নেননি। পরে গোপনে ওই কিশোরী তার মাকে জানালে ভারত থেকে ফেরত আসা রিপাকে জানানো হয়। পরে রিপা তার ভাই সিজানের সাথে ওই কিশোরীর বিয়ে দেয়ার আশ্বাস দিলেও তা বাস্তবায়ন করেননি। পরে ধর্ষিতার মা ২৭ ফেব্রুয়ারি সিজান, রিপন ও রিপাকে আসামী করে বাসাইল থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।

বাসাইল থানার এসআই বিল্লাল হোসেন বলেন, ‘ধর্ষণের ঘটনায় অভিযুক্ত দুই ভাইকে আটক করে শনিবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে। অপর অভিযুক্ত রিপা পলাতক রয়েছে।