সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির ব্যাট করছেন

ভূঞাপুর প্রেসক্লাবকে ১৮ রানে পরাজিত করলো টাঙ্গাইল প্রেসক্লাব

প্রকাশিত: ফেব্রুয়ারি ৮, ২০২০

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী মুজিব বর্ষ উদযাপন উপলক্ষে টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা প্রেস ক্লাবের আয়োজনে ক্রিকেট খেলা অনুষ্ঠিত হয়েছে গতকাল শনিবার। সকালে উপজেলার ইব্রাহিম খাঁ সরকারি কলেজ মাঠে খেলার উদ্বোধন করেন সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির। প্রতিনন্দিতাপূর্ন প্রীতি ক্রিকেট ম্যাচে টাঙ্গাইল প্রেসক্লাব ১৮ রানে ভূঞাপুর প্রেসক্লাবকে পরাজিত করেছে। প্রধান অতিথি ছিলেন ভূঞাপুর ও গোপালপুর উপজেলার সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ, টাঙ্গাইল বাস মালিক সমিতির মহাসচিব গোলাম কিবরিয়া বড়মনি, ভূঞাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হালিম , উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হামিদ ভোলা মিঞা, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ রাশিদুল ইসলাম ও উপজেলা পরিষদে মহিলা ভাইস চেয়ারম্যান আলিফ নূও মিনি।
ভূঞাপুর প্রেসক্লাবের সভাপতি শাহআলম প্রামাণিকের সভাপতিত্বে খেলার শুভ উদ্বোধন করেন ভূঞাপুর পৌরসভার মেয়র মোঃ মাসুদুল হক মাসুদ। খেলায় টসে হেরে টাঙ্গাইল প্রেসক্লাব প্রথমে ব্যাটিং করে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৯৩ রান করে। দলের পক্ষে রাশেদ খান সর্বোচ্চ অপরাজিত ৫৩ ও সুমন কুমার রায় ৪৬ রান করে। বোলিয়ে বিজিত দলের অভিজিৎ ২টি উইকেট দখল করে। জবাবে ভূঞাপুর প্রেসক্লাব নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৭৫ রান করে। দলের পক্ষে তানভার হাসান ছোট মনির সর্বোচ্চ ৫৮ রান করে। বিজয়ী দলের ইফতেখারুল অনুপম ও মাসুদ রানা ৩টি করে উইকেট দখল করে। এছাড়া গোলাম কিবরিয়া বড়মনি, রাশেদ খান ও সুমন কুমার রায় ১টি করে উইকেট দখল করে। সেরা খেলোয়াড় নির্বাচিত হয় ভূঞাপুর প্রেসক্লাবের অধিনায়ক ও সংসদ সদস্য তানভীর হাসান ছোটমনির।